YouTube...... Flickr........ Facebook...... Yahoo...... Gmail...... Hotmail


BENVENUTI NEL MONDO DI DHUUMCATU
via Casilina 525, Roma /// tel.064465152 ///
fax.062424099 /// dhuumcatu@yahoo.it

seguici su:


Profilo ufficiale su Facebook Canale ufficiale su YouTube Album fotografico su Flickr
রবিবার গরিবের বনভোজন

প্রিয় সাথী ও বন্ধুগণ,
আপনারা অবগত আছেন রোম শহরে আমরা প্রায় ২৫ হাজার বাংলাদেশী বসবাস করি। এর মাঝে শুধূ ৬,৭, ১০ মিউনিসিপিওতে ১০ হাজার লোকের বসবাস, যাহার মধ্যে ২০% ফ্যামিলি + ৪% শিশু কিশোর আবার এর মাঝে  ৫৫% ইতালীতে জন্ম। এই বিশাল জনগোষ্ঠি, সাথে বিদেশীদের নিজস্ব সংস্কৃতি তুলে ধরার জন্য আমাদের একটি স্থায়ী মাঠ এর প্রয়োজন।
বাংলাদেশ কমুনিটির সর্বস্তরের নেতৃবৃন্দগণের সহিত আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, Via Prenestina ( Piazzale Prenestino)   নিকটে একটি পরিত্যক্ত মাঠ পরে আছে, যাহা আমরা নিজেরাই পরিষ্কার করে নিজেদের কাজে ব্যবহার করব।
কমুনিটির সর্বস্তরের শিশু, মহিলা, পরিবার, ব্যক্তি, দল, সংগঠন সহ সকলকে উপস্থিত থেকে এই দাবীটি বাস্তবায়নের জন্য সহযোগীতার জন্য অনুরোধ করা যাচ্ছে।           কমুনিটির পক্ষেঃ নুরে আলম সিদ্দীকী বাচ্চু
মিলিত হবার স্থানঃ
Piazzale Prenestino + Nabil Bar

বাদল গেছে টুটি, আজ আমাদের ছুটি ও ভাই, আজ আমাদের ছুটি। কি করি আজ ? ভেবে না পাই, পথ হারিয়ে কোন বনে যাই? ------- মনে পরে আপনাদের এই কথা গুলি ? আসুন সঠিক পথে যাই----- Piazzale Prenestino, স্বপরিবারে ও স্ববান্ধবে আপনি আমন্ত্রতি। 

ব্যতিক্রম ধর্মী একটি অনুষ্ঠান, যিনি বিত্তশালী তিনি আসবেন না, কারন এটা গরিবের বনভোজন। আর যাদি মনে করেন গরিবের সাথে থাকবেন- Then you and your Family, most welcome !!!!!!!!